সংসদ প্রতিবেদক ।
জনপ্রশাসন মন্ত্রী ও সরকার দলের সংসদ সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাই তিনি জাতীয় সংসদ থেকে ৯০ কার্যদিবস ছুটি নিয়েছেন। মঙ্গলবার থেকে এই ছুটি কার্যকর হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তার পক্ষে চিফ হুইফ আ স ম ফিরোজ ছুটির আবেদন করলে সংসদ সদস্যদের ভোটে তা মঞ্জুর করা হয়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদের কার্যপ্রণালী বিধি অনুযায়ী আশরাফুল ইসলামের ছুটির আবেদনটি পড়ে শুনান। পর তা হ্যাঁ/না ভোটে দিলে হ্যাঁ ভোট জয়ী হয়।

স্পিকার বলেন, সংসদ কার্যপ্রণালী বিধির ১৭৯ এর ২ বিধি অনুসারে কোনো সংসদ সদস্যের অনুপস্থিতির ছুটি মঞ্জুরের আবেদন পাস করে শুনানিসহ বিতর্ক ব্যতিরেকে ভোটে দেয়ার বিধান রয়েছে। তিনি বলেন, অতীতের রেওয়াজ পর্যালোচনা করে দেখা যায় যে, প্রথম জাতীয় সংসদের ২১.১.১৯৭৪, ১৩.৬.১৯৭৪, ২৬.৬.১৯৭৫ এবং নবম জাতীয় সংসদের ১৮.৩.২০১২ ও ৫.৬.২০১৩ তারিখে সংসদের বৈঠকে কয়েকজন সদস্যের অনুরূপ ছুটির নজির রয়েছে।

আবেদনপত্রে উল্লেখ করা হয়, আশরাফুল ইসলাম বর্তমানে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ইউনিটে ভর্তি রয়েছেন। সেখানে চিকিৎসাধীন থাকায় সংসদ অধিবেশনে তিনি যোগদান করতে পারছেন না বলে এতে উল্লেখ করা হয়। সোমবার তার শরীরে একটি অস্ত্রোপচার করা হয়েছে বলেও আবেদনে উল্লেখ করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/714.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/714-300x300.jpgশিশির সমরাটজাতীয়
সংসদ প্রতিবেদক । জনপ্রশাসন মন্ত্রী ও সরকার দলের সংসদ সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাই তিনি জাতীয় সংসদ থেকে ৯০ কার্যদিবস ছুটি নিয়েছেন। মঙ্গলবার থেকে এই ছুটি কার্যকর হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তার পক্ষে চিফ হুইফ আ স ম ফিরোজ ছুটির...