আদালত প্রতিবেদক ।

জিয়া ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য দিতে আদালতে গেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বৃহস্পতিবার সকাল ১০টার কিছু পরে তিনি রাজধানীর বকশীবাজার আলীয়া মাদ্রাসা মাঠে অস্থায়ী বিশেষ আদালতে যান। এ নিয়ে পঞ্চম দিনের মতো তিনি আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেবেন।
জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় মামলা করে দুদক।
এ মামলার অন্য আসামিরা হলেন মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/142.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/142-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । জিয়া ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য দিতে আদালতে গেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার সকাল ১০টার কিছু পরে তিনি রাজধানীর বকশীবাজার আলীয়া মাদ্রাসা মাঠে অস্থায়ী বিশেষ আদালতে যান। এ নিয়ে পঞ্চম দিনের মতো তিনি আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেবেন। জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০...