আদালত প্রতিবেদক ।
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানি আজ রবিবার হচ্ছে না। তার আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে আজ বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ ‘নট টুডে’ আদেশ দেয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আদালতে খালেদা জিয়ার পক্ষে আইনজীবী এজে মোহাম্মদ আলী ও কায়সার কামাল সময় চেয়ে আবেদন করেন। দুদকের পক্ষে খুরশীদ আলম খান উপস্থিত ছিলেন।

কায়সার কামাল বলেন, ৩১ জুলাইয়ের মধ্যে আপিল নিষ্পত্তির যে নির্দেশনা তা পুনবির্বেচনা চেয়ে রিভিউ করা হয়েছে। এ কারণে সময় চেয়েছি।

অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেয় বিশেষ জজ আদালত।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/711.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/711-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানি আজ রবিবার হচ্ছে না। তার আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে আজ বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ 'নট টুডে' আদেশ দেয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।...