বিনোদন প্রতিবেদক ।
গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরনার গান। তাই অনেক গবেষণা করেছি এই গানটির ওপর।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। শেষমেষ মাস ছয়েক আগে গানটিতে আমি আর প্রিয়াংকা বিশ্বাস কণ্ঠদিয়ে সম্পন্ন করি গানটি।

নিজের নতুন গান এবং প্রথম মিউজিক ভিডিও ‘যাবেনা ছেড়ে’র প্রকাশনা উৎসবে এমনটাই জানালেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

‘ভালোবেসে যাবো এক শর্তে/ যাবে না ছেড়ে তুমি যাবে না দূরে’ এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সঙ্গীতায়োজন করেছেন অপু নিজেই। তার সাথে সহশিল্পী হিসেবে আছেন প্রিয়াংকা বিশ্বাস। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/29.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/29-300x242.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরনার গান। তাই অনেক গবেষণা করেছি এই গানটির ওপর।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সঙ্গীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্লাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। শেষমেষ মাস ছয়েক...