বগুড়া সংবাদদাতা ।
১২ ঘণ্টা বন্ধ থাকার পর অবশেষে বগুড়াসহ উত্তরের ১১ জেলা থেকে চলাচল শুরু করেছে ঢাকামুখী দূরপাল্লার বাস। বুধবার বিকেলে বগুড়া জেলা প্রশাসনের সঙ্গে প্রায় তিন ঘণ্টা বৈঠক শেষে বাস চলাচলের সিদ্ধান্ত নেয় রাজশাহ বিভাগীয় মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শীতাতপ নিয়ন্ত্রিত বাস চলাচল নিয়ে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাথে বিরোধের জের ধরে বুধবার সকাল ৬টা থেকে বগুড়া, নওগাঁ, জয়পুরহাটসহ রংপুর বিভাগের ৮ জেলার ঢাকার সঙ্গে দূরপাল্লার বাস যোগাযোগ বন্ধ ছিল। বিষয়টির সুরাহা করতে রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতাদের সাথে বুধবার বেলা ৩টার দিকে বৈঠকে বসে বগুড়া জেলা প্রশাসন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রায় ৩ ঘণ্টা ধরে চলে এই বৈঠক। বৈঠক থেকে জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী ও পুলিশ সুপার আসাদুজ্জামান কয়েক দফা মোবাইলফোনে কথা বলেন ঢাকার নেতাদের সাথে। এরপর সন্ধ্যা ৬টার দিকে সিদ্ধান্ত হয় উত্তরের এই জেলাগুলোর সাথে স্বাভাবিক থাকবে বাস চলাচল। এই সিদ্ধান্তের পরই বগুড়ার ঢাকাগামী বাসের টিকিট কাউন্টারগুলো খুলতে শুরু করে। যাত্রার জন্য টার্মিনাল থেকে বের করা হয় ঢাকাগামী বাসগুলোও।

বৈঠকে রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আবদুল লতিফ মণ্ডল, বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের আহ্বায়ক মঞ্জুরুল আলম মোহন, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, মোটর মালিক গ্রুপের নেতা রফিকুল ইসলাম মঞ্জু, তৌফিক হাসান ময়না, আকতারুজ্জামান ডিউকসহ সংগঠনের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বগুড়া জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী জানান, বগুড়ার পরিবহন মালিক শ্রমিক এবং ঢাকার জেলা প্রশাসনের মাধ্যমে ঢাকার পরিবহন মালিক শ্রমিকদের সাথে কথা বলে উভয়পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে আপাতত পরিবহন চলাচল স্বাভাবিক রাখার সিদ্ধান্ত হয়েছে। এরফলে সাময়িকভাবে সমস্যার সমাধান করা হয়েছে। পরিবহন চলাচল সচল রেখে পরবর্তীতে উভয়পক্ষ আবারও বৈঠকে বসে তাদের মধ্যে সৃষ্ট সমস্যাগুলোর সমাধান করবে ।

বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসরাম জানান, মহাখালী রুটে বগুড়ার পরিবহন মালিকদের ৯টি এসি বাস চলাচল করে। এনিয়েই সমস্যার সৃষ্টি করেছিল ঢাকার নেতারা। বর্তমানে প্রশাসনের মাধ্যমে বগুড়ার ৬টি এসি বাস চলাচলের জন্য তারা সম্মত হয়েছে। সন্ধ্যার পর থেকেই সব জেলার বাস পুনরায় ঢাকায় চলাচল শুরু হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/937.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/937-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
বগুড়া সংবাদদাতা । ১২ ঘণ্টা বন্ধ থাকার পর অবশেষে বগুড়াসহ উত্তরের ১১ জেলা থেকে চলাচল শুরু করেছে ঢাকামুখী দূরপাল্লার বাস। বুধবার বিকেলে বগুড়া জেলা প্রশাসনের সঙ্গে প্রায় তিন ঘণ্টা বৈঠক শেষে বাস চলাচলের সিদ্ধান্ত নেয় রাজশাহ বিভাগীয় মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শীতাতপ নিয়ন্ত্রিত বাস চলাচল...