1439637810
বগুড়ায় অপহরণ নাটক সাজিয়ে বাবার কাছ থেকে ৩০ লাখ টাকা আদায় করতে গিয়ে বেসরকারি একটি কারগরি শিক্ষা প্রতিষ্ঠানের এক প্রকৌশলী, তার স্ত্রী ও অপর এক ছাত্র পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন, জেলা শহরের রিলায়েবল পলিটেকনিক ইন্সটিটিশনের টেক্সটাইল বিভাগের প্রধান প্রকৌশলী মেহেদী হাসান (৩০), তার স্ত্রী আয়শা আকতার (২৪) এবং একই প্রতিষ্ঠানের ছাত্র ইউছুব উদ্দিন (২৫)।

জেলা পুলিশ ও ঢাকা পুলিশ হেড কোয়ার্টাসের একটি দল ১১দিন ব্যাপী চেষ্টা চালিয়ে শুক্রবার রাতে কথিত অপহরণের রহস্য উন্মোচন করে।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, জেলার সোনাতলা থানার গজারিয়া গ্রামের আবুল হোসেন গত ৫ অগাস্ট বগুড়া সদর থানায় করা মামলায় উল্লেখ করেন তার ছেলে প্রকৌশলী মেহেদী হাসান ৩ অগাস্ট দুপুরের দিকে শহরের একটি কোচিং সেন্টার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। বিকেল চারটার দিকে মোবাইল ফোনে মেহেদী হাসানকে অপহরণ করা হয়েছে জানিয়ে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এরপর পর থেকে পুলিশ অভিযান শুরু করে।

তুনতুন হাসানপ্রথম পাতা
বগুড়ায় অপহরণ নাটক সাজিয়ে বাবার কাছ থেকে ৩০ লাখ টাকা আদায় করতে গিয়ে বেসরকারি একটি কারগরি শিক্ষা প্রতিষ্ঠানের এক প্রকৌশলী, তার স্ত্রী ও অপর এক ছাত্র পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতরা হলেন, জেলা শহরের রিলায়েবল পলিটেকনিক ইন্সটিটিশনের টেক্সটাইল বিভাগের প্রধান প্রকৌশলী মেহেদী হাসান (৩০), তার স্ত্রী আয়শা আকতার...