1438869213
খুলনায় চার প্রতিষ্ঠানকে ৭৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সিমেট্রি রোড, আহসান আহমেদ রোড ও টুটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) সৈয়দ রবিউল আলম।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অপরিচ্ছন্ন পরিবেশে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন, ক্ষতিকারক দ্রব্য মেশানো ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নবাবী কাচ্চী অ্যান্ড কাবাবকে ৪০ হাজার টাকা, কস্তুরী হোটেলকে ২০ হাজার টাকা, আমিনা সুইটসকে ১০ হাজার টাকা ও আলী স্টোরকে ছয় হাজার টাকাসহ সর্বমোট ৭৬ হাজার টাকা জরিমানা করা হয়। এই অর্থ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত প্রতিষ্ঠান স্বেচ্ছায় পরিশোধ করে।

অভিযানে র‌্যাব-৬, অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান, পরিবেশ অধিদফতর ও ক্যাবের প্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়ী নেতারা সহায়তা করেন।

নৃপেন পোদ্দারশেষের পাতা
খুলনায় চার প্রতিষ্ঠানকে ৭৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সিমেট্রি রোড, আহসান আহমেদ রোড ও টুটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) সৈয়দ...