1443509531
গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা বোনকে হত্যার দায়ে বড় ভাইকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার গাজীপুরের দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এই রায় ঘোষণা করেন।

আসামি জহিরুল ইসলাম কালু (৩৬) গাজীপুরের শ্রীপুরের বরমী মধ্যপাড়া এলাকার মো: নুরুল ইসলামের ছেলে। মৃত্যুদণ্ডের পাশাপাশি কাবে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রায় ঘোষণা সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শ্রীপুরের বরমী মধ্যপাড়া এলাকার মোঃ আসাদুজ্জামান আজাদের স্ত্রী ফারজানা আক্তার নার্গিস নয়মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১২ সালের ৪ মার্চ নার্গিসের পিতা নুরুল ইসলাম সন্তান প্রসবের জন্য মেয়েকে একই গ্রামের স্বামীর বাড়ি থেকে পার্শ্ববর্তী নিজ বাড়িতে নিয়ে আসেন।

বাবা নুরুল ইসলাম তার ছেলে জহিরুল ইসলাম কালুকে জমি লিখে না দিলে বোন নার্গিসকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে সম্পত্তির লোভে ঐ বছরের ৫ মার্চ সকাল সাড়ে ১১টার দিকে আসামি কালু তার বোন নার্গিসের ঘরে ঢুকে দরজা বন্ধ দেয়। পরে ধারালো ছুরি দিয়ে জবাই করে তিনি নার্গিসকে হত্যা করে। এলাকাবাসী টের পেয়ে কালুকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা ও রক্তাক্ত পাঞ্জাবি করে।

এ ঘটনায় নিহতের স্বামী আসাদুজ্জামান আজাদ বাদী হয়ে কালুকে আসামি করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে একই বছরের ১ মে মামলার তদন্তকারী কর্মকর্তা অভিযুক্ত জহিরুল ইসলাম কালুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। শুনানি শেষে আদালত আজ এই আদেশ দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ। আসামি পক্ষে ছিলেন মোঃ সাহাবুদ্দিন মোড়ল।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443509531.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443509531-300x300.jpgঅর্ণব ভট্টআইন-আদালত
গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা বোনকে হত্যার দায়ে বড় ভাইকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার গাজীপুরের দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এই রায় ঘোষণা করেন। আসামি জহিরুল ইসলাম কালু (৩৬) গাজীপুরের শ্রীপুরের বরমী মধ্যপাড়া এলাকার মো: নুরুল ইসলামের ছেলে। মৃত্যুদণ্ডের পাশাপাশি কাবে ১০ হাজার টাকা জরিমানা করা...