বিনোদন প্রতিবেদক ।
কথাশিল্পী মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘যুদ্ধশিশু’র মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর এক অভিজাত রেস্টুরেন্টে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, যুদ্ধশিশুদের জন্য আমরা কি করতে পারি? সেটা একটা প্রশ্ন থাকতে পারে! সরকারের কর্তব্য মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া, সেটা আমরা করেছি।

মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং সুইডেনের রাষ্টদূত।

শহীদুল হক খানের পরিচালনায় এই চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সোহেল রানা, চম্পা, পপি এবং নাদিম। অন্যদিকে, এই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দীর্ঘ ১৬ বছর পর বড় পর্দায় দেখা যাবে শমী কায়সারকে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/829.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/829-300x300.jpgহাসন রাজাবিনোদন
বিনোদন প্রতিবেদক । কথাশিল্পী মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস 'রৌদ্রবেলা ও ঝরাফুল' অবলম্বনে নির্মিত চলচ্চিত্র 'যুদ্ধশিশু'র মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর এক অভিজাত রেস্টুরেন্টে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, যুদ্ধশিশুদের জন্য আমরা কি করতে পারি? সেটা...