নিজস্ব প্রতিবেদক ।
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নূর অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করে নিয়ে বলেছেন, সবাই মিলে কাজ করব। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই। আমরা কেউ কারও প্রতিপক্ষ না। আমরা ক্যাম্পাসে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ দেখতে চাই।

আজ মঙ্গলবার ক্যাম্পাসে ছাত্রলীগ শুভেচ্ছা জানাতে গেলে ভিপি নূর উপস্থিত গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার কথা জানান। এ সময় অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করে নেন নূর।

নূর বলেন, আমরা চেয়েছিলাম একটি দৃষ্টান্তমূলক ও গ্রহণযোগ্য নির্বাচন। পুনর্নির্বাচনের বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন বিবেচনা করবে।

এর আগে তিনি ডাকসুর নির্বাচনের কারচুপির অভিযোগ এনে ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া সব পদে পুনর্নির্বাচন দাবি করেছিলেন তিনি।

মঙ্গলবার বেলা দুটায় টিএসসিতে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর ও তার সহকর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। দুপুরে সহকর্মীদের নিয়ে হাসপাতাল থেকে ঢাবি ক্যাম্পাসে আসেন নবনির্বাচিত ভিপি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/03/109.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/03/109-300x254.jpgহীরা পান্নাজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নূর অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করে নিয়ে বলেছেন, সবাই মিলে কাজ করব। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই। আমরা কেউ কারও প্রতিপক্ষ না। আমরা...