2
দিনাজপুর সংবাদদাতা ।
আজ শনিবার থেকে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষের ভর্তির আবেদন শুরু য়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৮ থেকে ২১ ডিসেম্বরের মধ্যে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনে অথবা মোবাইল ফোনের এসএমএস’র মাধ্যমে আবেদন করতে পারবে। আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (উইইখ) মোবাইল ব্যাংকিং’র মাধ্যমে প্রদান করতে হবে। আবেদনের সুযোগ থাকছে আগামী ১২ নভেম্বর থেকে ৮ ডিসেম্বরের মধ্যে।

জানা গেছে, চলতি শিক্ষাবর্ষে ৮টি অনুষদের অধীনে ২০টি কোর্সে ভর্তি নেওয়া হবে ১ হাজার ৯৫৫ জন ছাত্র-ছাত্রীকে। তবে মুক্তিযোদ্ধা কোটায় মোট আসনের অতিরিক্ত ৫ শতাংশ এবং বিদেশি শিক্ষার্থীদের জন্য ৮০টি আসন সংরক্ষিত রাখা হয়েছে। এ ছাড়াও সংরক্ষিত আসনে বিভিন্ন কোটায় শিক্ষার্থীদের ভর্তির সুযোগ রাখা হয়েছে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্য পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/234.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/234.jpgতালুকদার বাবুলশেষের পাতা
দিনাজপুর সংবাদদাতা । আজ শনিবার থেকে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনার্স ১ম বর্ষের ভর্তির আবেদন শুরু য়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৮ থেকে ২১ ডিসেম্বরের মধ্যে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক...