নিজস্ব প্রতিবেদক ।
এমপিওভুক্তির দাবিতে নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা তাদের আমরণ অনশন চতুর্থ দিনের মতো বুধবারও পালন করছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গতকাল মঙ্গলবার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ তাদের সঙ্গে দেখা করে আশ্বাস দিলেও তা প্রত্যাখ্যানের পর শিক্ষকদের বক্তব্য, প্রধানমন্ত্রী তাদের দাবি পূরণের ঘোষণা না দেওয়া পর্যন্ত অনশন বন্ধ হবে না।

জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে অনশন কর্মসূচি পালন করা শিক্ষক-কর্মচারীরা বলছেন, প্রয়োজনে নিজেদের জীবন দিয়ে দেবেন, তারপরও দাবি পূরণ না হওয়া পর্যন্ত ফিরে যাবেন না।

ফেডারেশনের সভাপতি গোলাম মাহমুদুন্নবী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দাবি পূরণ না হলে ফিরে যাবেন না। প্রয়োজন হলে জীবন দিয়ে দেবেন। সংগঠনটির সাধারণ সম্পাদক বিনয় ভূষণ রায় ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাবি পূরণের ঘোষণা দিলেই তারা অনশন ভাঙবেন। তার আগে অনশন ভাঙবেন না।

প্রেস ক্লাবের অন্যপাশে মাদরাসা বোর্ডের রেজিস্ট্রেশনকৃত ইবতেদায়ি মাদরাসা জাতীয়করণের দাবিতে শিক্ষকরা অবস্থান কর্মসূচি পালন করছেন। এর আগে গত দুই দিন তাদের কর্মসূচি চলেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/36.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/36-300x300.jpgহাসন রাজাজাতীয়
নিজস্ব প্রতিবেদক । এমপিওভুক্তির দাবিতে নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা তাদের আমরণ অনশন চতুর্থ দিনের মতো বুধবারও পালন করছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গতকাল মঙ্গলবার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ তাদের সঙ্গে দেখা করে আশ্বাস দিলেও তা প্রত্যাখ্যানের পর শিক্ষকদের বক্তব্য, প্রধানমন্ত্রী তাদের দাবি পূরণের ঘোষণা না দেওয়া পর্যন্ত অনশন বন্ধ হবে না। জাতীয়...