APORADHER DAYRE THEKE
অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছে ৭ নির্মাণ শ্রমিক।

গতকাল সোমবার রাতে তারা ঈদ করার উদ্দেশে ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে। ভোরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার কাজীপাড়া গ্রামের সোহেল রানা (২৬), লালমনিরহাটের জামিরবাড়ি এলাকার মনিরুজ্জামান (৩৫) ও জামাল (৩২), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সতেররশিয়া চামা গ্রামের তিন ভাই সোহেল (২২), রাসেল (২৪), আরিফ (২৬) ও ওই তিন সহোদরের ফুপাতো ভাই একই এলাকার সোহেল রানা (১৮)।

অসুস্থ রাসেল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তারা সবাই নির্মাণ শ্রমিক। ঢাকায় কাজ শেষে ঈদ করার উদ্দেশে নিজ বাড়িতে ফিরছিলেন। টাঙ্গাইল এলাকায় তারা সবাই পানি পান করেন। এরপরই তারা জ্ঞান হারিয়ে ফেলেন। তবে অল্প পানি পান করার জন্য তিনি অসুস্থ হলেও জ্ঞান হারাননি। ভোরে ট্রাকটি রাজশাহীর কাঁটাখালী পুলিশ ফাঁড়ির কাছে আসলে তিনি কোনোমতে ট্রাকের চালককে ডেকে ট্রাক থামিয়ে পুলিশকে সব ঘটনা খুলে বলেন। পরে পুলিশ ট্রাক থেকে তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে।

কামরুল ইসলাম হৃদয়স্বদেশের খবর
অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছে ৭ নির্মাণ শ্রমিক। গতকাল সোমবার রাতে তারা ঈদ করার উদ্দেশে ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে। ভোরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। রামেক হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার কাজীপাড়া গ্রামের সোহেল রানা (২৬), লালমনিরহাটের জামিরবাড়ি এলাকার মনিরুজ্জামান...