202qbfql-290x188
অচিরেই বিএনপিনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দেওয়া হবে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই নেতা বলেছেন, তুমি (খালেদা জিয়া) ভিক্টোরিয়া রানী সেজেছ। আইনের কাছে ভিক্টোরিয়ার রানী নেই। ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছ। ৯২ দিন আন্দোলনের নামে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করেছ। এ জন্য তোমার বিরুদ্ধে অচিরেই চার্জশিট দেওয়া হবে। তোমার বিচার হবেই। কোনো রেহাই নেই।

রাজধানীর মতিঝিলে কৃষি ব্যাংক ভবনে মঙ্গলবার বিকেলে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কৃষি ব্যাংক ওই সভার আয়োজন করে।

সাবেক এই মন্ত্রী বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে চিরতরে নিশ্চিহ্ন করার জন্য গ্রেনেড হামলা চালিয়েছিল খালেদা জিয়া ও তারেক রহমান। ২১ আগস্ট কোনো সহজ ব্যাপার ছিল না। এর সঙ্গে জড়িত ছিল নিজামী, মুজাহিদ ও পিন্টুসহ বিএনপির অনেক নেতা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা প্রসঙ্গ আওয়ামী লীগের এই নেতা বলেন, তার হত্যার সঙ্গে জিয়াউর রহমান, খালেদ মোশাররফ, খন্দকার মোস্তাক, কে এম সফিউল্লাহ, কর্নেল তাহের জড়িত।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাও ভালোভাবে বিদায় নেয়নি। জিয়াউর রহমানের লাশও সিঁড়িতে পড়েছিল। মোস্তাকের কাছে কোনো ডাক্তার যেত না। তার গায়ে গন্ধ হয়ে গিয়েছিল। কর্নেল তাহেরেরও ক্ষমতার ভাগাভাগি নিয়ে জিয়া হত্যা করেছে। আর কে এম সফিউল্লাহ বেঁচেও মরে আছে। ও এখন একের পর এক মিথ্যা কথা বলেছে।

কৃষি ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক এম এ ইউসুফের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহম্মদ ইসমাইল, পরিচালক মো. মশিউর রহমান, কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ রাজু প্রমুখ।

তাহসিনা সুলতানাজাতীয়
অচিরেই বিএনপিনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দেওয়া হবে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য শেখ ফজলুল করিম সেলিম। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই নেতা বলেছেন, তুমি (খালেদা জিয়া) ভিক্টোরিয়া রানী সেজেছ। আইনের কাছে ভিক্টোরিয়ার রানী নেই। ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছ। ৯২ দিন আন্দোলনের নামে পেট্রোলবোমা মেরে...