6
বিনোদন প্রতিবেদক ।
বলিউডে একসময়ে জনপ্রিয় জুটি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন খিলাড়িখ্যাত অভিনেতা অক্ষয় কুমার ও বিউটিকুইন ক্যাটরিনা কাইফ। এ জুটি একসঙ্গে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে ওয়েলকাম, সিং ইজ কিং, নমেস্তে লন্ডন, ডে দানা দান অন্যতম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সর্বশেষ ২০১০ সালে একসঙ্গে হাজির হয়েছিলেন অক্ষয়-ক্যাটরিনা। তিসমার খান সিনেমায় জুটি হিসেবে কাজ করেন তারা। এর পর কেটে গেছে দীর্ঘ ৭ বছর। তাদের আর একসঙ্গে দেখা যায়নি।

তবে সম্প্রতি মুম্বাইয়ে অক্ষয় কুমারের নামে আয়োজিত একটি টুর্নামেন্টের নবমবার্ষিকী উপলক্ষে হাজির হন ক্যাটরিনা কাইফ। এ টুর্নামেন্ট যখন প্রথমবার আয়োজন করা হয় তখন রণবীর সিং এবং টাইগার শ্রফকে অতিথি হিসেবে রাখা হয়েছিল। তবে এবার কর্তৃপক্ষ ক্যাটরিনা কাইফকে অতিথি হিসেবে রাখেন। আর সে সুবাদেই দেখা হয়ে গেল ক্যাটরিনা ও অক্ষয়ের।
অনুষ্ঠানে ক্যাটরিনা ও অক্ষয়কে একসঙ্গে বেশ কিছু সময় কথা বলতে দেখা যায়। অনুষ্ঠান শেষে সহঅভিনেতা অক্ষয়ের সঙ্গে সেলফিও তোলেন ক্যাট। সেই সেলফি আবার ইনস্টাগ্রামে পোস্ট করে উচ্ছ্বাসও প্রকাশ করেন নায়িকা।

ছবির ক্যাপশনে ক্যাটরিনা লেখেন- অক্ষয়… তুমিই ঠিক। তুমি আমার চেয়ে ভালো ছবি তুলতে পারো। অবশেষে অনেক দিন পর একসঙ্গে একটি ছবি। লাভ ইউ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/629.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/629-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । বলিউডে একসময়ে জনপ্রিয় জুটি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন খিলাড়িখ্যাত অভিনেতা অক্ষয় কুমার ও বিউটিকুইন ক্যাটরিনা কাইফ। এ জুটি একসঙ্গে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে ওয়েলকাম, সিং ইজ কিং, নমেস্তে লন্ডন, ডে দানা দান অন্যতম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সর্বশেষ ২০১০ সালে একসঙ্গে হাজির...